বিজেপি সমর্থক ও নেতাদের করোনা হয়না, ভোটে সমস্যা নাই – বিধায়ক গোবিন্দ প্যাটেল

নিউজ ডেস্ক : দিনদিন বাড়ছে করোনা সংক্রমণের হার এবং সাথে মৃত্যু। সংক্রমণ বৃদ্ধি নিয়ে ইতিমধ্যেই উদ্বেগ ছড়িয়েছে গোটা দেশে। আবার এই পরিস্থিতিতে পাঁচ রাজ্যে ভোট। মিছিল, জনসভার কারণে সংক্রমণ আরও বাড়তে পারে, এই বিষয়টি নিয়েই প্রশ্ন করা হয়েছিল রাজকোট দক্ষিণের বিজেপি বিধায়ক গোবিন্দ প্যাটেলকে। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, করোনা বিধি মেনেই কর্মীরা প্রচারে নামছেন কিনা। তার উত্তরে তিনি বলেন, ‘‌যাঁরা কর্মঠ, তাঁরা কখনই করোনা আক্রান্ত হন না। বিজেপি কর্মীরা অনেক কাজ করেন, আর সেই কারণে একজন কর্মীও করোনা আক্রান্ত হননি।’‌

উলেখ্য গত মাসেই গুজরাটে পুরভোট চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। গত শনিবারই আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভাদোদরার বিজেপি সাংসদ রঞ্জনাবেন ভাট। পুরভোট এবং ক্রিকেট ম্যাচের কারণেই রাজ্যে সংক্রমণ বাড়ছে, এই দাবিকে উড়িয়ে দিয়েছেন উপমুখ্যমন্ত্রী নীতিন প্যাটেল। বলেন, সংবিধান মেনেই নির্বাচন হয়। আর ক্রিকেট ম্যাচ হয়েছে শুধুমাত্র আমেদাবাদে। মহারাষ্ট্রে একটাও ম্যাচ অনুষ্ঠিত হয়নি, তা সত্ত্বেও আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি ওই রাজ্যে।

বিজেপি কর্মীদের করোনা হয়নি, বিধায়ককের মন্তব্য রাজনীতিতে বিভাজবের জন্ম হলো। পাঁচটি রাজ্যে ভোট প্রচার অন্যদিকে দেশে করোনা বাড়ছে, তার মধ্যে বিজেপি সমর্থক নেতাদের করোনা হয়নি, মন্তব্যটি দেশের পক্ষে ক্ষতিকর।