করোনা আক্রান্ত যোগীর ব্যক্তিগত অফিসাররা, কিন্তু বাংলাতে যোগীর অবাধ যাতায়াত

নিউজ ডেস্ক : যোগীর একান্ত অফিসারদের করোনা।নিভৃতবাসে গেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। করোনার আক্রান্ত থেকে বাঁচতে এই আত্মগোপন। তাঁর অফিসের বেশ কিছু আধিকারিক সংক্রমিত হয়েছেন, গত ২৪ ঘণ্টায় তাঁদের সংস্পর্শে ছিলেন যোগী। সে কারণেই আইসোলেশনে গেলেন তিনি। এদিকে উত্তর প্রদেশের অবস্থা ভয়াবহ।

এদিন টুইট করে যোগী লেখেন, ‘আমার কার্যালয়ের কিছু আধিকারিকের করোনার রিপোর্ট পজিটিভ। তাঁদের মধ্যে কেউ কেউ আমার সংস্পর্শে এসেছিলেন। তাই, সতর্কতা অবলম্বন করতে নিজেকে নিভৃতবাসে নিয়েছি এবং কাজ করছি ভার্চুয়ালি।’ প্রসঙ্গত, এদিনই উত্তরপ্রদেশে সংক্রমণের সংখ্যা রেকর্ড করেছে। দেশের সর্বাধিক জনসংখ্যার রাজ্যটিতে মঙ্গলবার ১৮,০২১টি সংক্রমণ এবং সেই সঙ্গে ১৮টি মৃত্যু ঘটেছে। যোগীর রাজ্যের মুখ্য স্বাস্থ্যসচিব অমিত মোহন প্রসাদ সংক্রমণের খতিয়ানের পাশাপাশি ৩৪৭৪ জনের সুস্থ হওয়ার খবর দিয়েছেন। অতিমারির শুরু থেকে এ পর্যন্ত ৯৩০৯ জনের মৃত্যু হয়েছে বলেও জানান তিনি। যোগীর রাজ্যে এ পর্যন্ত টিকা পেয়েছেন প্রায় ৮০ লক্ষ মানুষ।  এ মাসের গোড়ায় প্রথম ডোজ টিকা নিয়েছিলেন মুখ্যমন্ত্রীও।

নিজের রাজ্যে করোনা পরিস্থিতি ভঙ্কর, এদিকে বাংলার বিধানসভা নির্বাচনে প্রায় দলের হয়ে প্রচারে দেখা গেছে যোগীকে। বাংলাতে করোনা বৃদ্ধিতে নির্বাচন প্রচার অনেক অংশে দায়ী। বিভিন্ন রাজ্য থেকে বাংলাতে বিজেপির নেতাদের আগমন করোনা বাহনের কাজ করবে অবশ্যই।