বিজেপি জয়লাভ করলে ফ্রীতে হিন্দুরা অযোধ্যা ঘুরতে পারবে – বিজেপি নেতা জিতেন্দ্র

নিউজ ডেস্ক : বিজেপিকে ভোট দিলেই ফ্রীতে ধর্ম স্থান ঘুরতে যাওয়ার অফার। নির্বাচনে জয়ী হলে নিজের কেন্দ্রের বয়স্কদের নিখরচায় অযোধ্যায় ঘুরতে নিয়ে যেতে চান। ভোটের প্রচারে নেমে প্রকাশ্যে ‘‌ধর্মীয় টোপ’‌ দেওয়ার অভিযোগে পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারিকে শোকজ করল নির্বাচন কমিশন।

পাণ্ডবেশ্বরে দলের প্রচারে নেমে জিতেন্দ্র তিওয়ারি ঘোষণা করে বসেন, ‘‌ভোটে জিতলে পাণ্ডবেশ্বরের বয়স্কদের নিয়ে দলের তরফে অযোধ্যা যাওয়া হবে। একেবারে বিনামূল্যে।’‌ বিজেপি প্রার্থীর ভাষণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিতর্ক দানা বাঁধে। নির্বাচন কমিশনের কাছে নালিশ করে শাসক দল। প্রমাণ হিসেবে ভিডিও সহ কমিশনের কাছে তৃণমূলের অভিযোগ, ধর্মীয় টোপ দিয়ে আদর্শ আচরণ বিধি ভঙ্গ করেছেন জিতেন্দ্র তিওয়ারি।

সদ্য তৃণমূল থেকে বিজেপিতে গিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি। শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের সময় থেকেই জিতেন্দ্র শিবির বদল নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু সেই সময়ে তৃণমূল শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকের পর জানিয়েছিলেন, দল ছাড়ছেন না তিনি। কিন্তু শেষমেশ হঠাৎ করেই এক দিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভায় গিয়ে হাজির হয়ে বিজেপিতে যোগ দিয়েছেন আসানসোলের প্রাক্তন মেয়র। যা নিয়ে বিতর্কও হয়েছে। এবার নির্বাচনী প্রচারে নেমে ধর্মীয় প্রতিশ্রুতি দিয়ে বিধিভঙ্গের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

ভোট জয়লাভ করতে ধর্মীয় ইসুকে মূল অস্ত্র করে প্রচার করছে বিজেপি দল, সেটি বারবার সামনে এসেছে। তৃণমূল আসলে পূজা বন্ধ হবে, বাংলা নতুন পাকিস্তান হবে, হিন্দু মা-বোনেদের ধর্ষণ করবে তৃণমূল জেহাদি মুসলিমরা, বিভিন্ন ধর্মীয় উস্কানি কথা বলছেন বিজেপি দল ও নেতারা।