করোনাকে জেহাদ বলা ‘আজতাকের’ সঞ্চালক রোহিত সরদান, করোনাতে মারা গেলেন!

নিউজ ডেস্ক : চলে গেলেন হিন্দি “আজতাক” টিভি চ্যানেলের বিশিষ্ট সাংবাদিক রোহিত সরদানা। করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংবাদমাধ্য়ম জগতে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দেশের সাংবাদিক মহল। করোনাকে জেহাদ বলে হিন্দু মুসলিম বিভাজনের অন্যতম সাংবাদিক ছিলেন রোহিত। তিনি প্রচার করেন করোনা মুসলিমরা ছড়াচ্ছে ভারতে।

করোনা থাবা বসিয়েছিল এই সাংবাদিকের দেহে। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সূত্রের খবর, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। প্রসঙ্গত, আবার রেকর্ড দৈনিক সংক্রমণ, কোনওভাবেই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না করোনা সংক্রমণের ঊর্ধ্বমুখী গ্রাফকে। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৬ হাজার ৪৫২ জন, মৃত্যু হয়েছে ৩ হাজার ৪৯৮ জনের। দেশের করোনা পরিস্থিতি দিন দিন আরও ভয়াল হচ্ছে, জানাচ্ছেন বিশেষজ্ঞরা।

প্রধানমন্ত্রী মোদির হিতাকাঙ্খী সাংবাদিক ছিলেন রোহিত সরদান। নোটবন্দি, GST চালু, CAA ও NRC আইন, কাশ্মীরের বিশেষ ক্ষমতা খর্ব, নতুন কৃষি আইন, বিজেপির ও RSS দ্বারা দলিত এবং মুসলিম হত্যা, মব লিনচিং, কেন্দ্রের সব কিছু নীতিতে ও মতামতকে সাপোর্ট বা পক্ষ নিয়ে খবর সম্প্রচার করতেন রোহিত। কোন রকম প্রধানমন্ত্রী মোদির দুর্নাম বা সমালোচনা হলে, সেই সংবাদকে পজেটিভ করে প্রচার করছেন রোহিত। ধর্মীয় বিভাজন ও উস্কানিমূলক খবরের ভারতের প্রথম সারির সঞ্চালক ছিলেন রোহিত সরদান। জনগণের সমস্যা ও দুর্দাশার খবর তুলে ধরার চেয়ে, শাসকের গুনগান প্রচার করতেন তিনি।