তিন প্রাক্তন প্রেমিকাকে সঙ্গে নিয়ে ৫৪তম জন্মদিন পালন দাবাং এর

নিউজ ডেস্ক : তিন প্রেমিকাকে একসঙ্গে নিজের জন্মদিনের পার্টিতে ডাকার সাহস দেখাতে পারেন একমাত্র তিনিই। আর পাঁচজন যখন প্রাক্তন প্রেমিক-প্রেমিকাকে দেখলে গুটিয়ে যান, ইউটার্ন নিয়ে অন‌্যত্র পালান, সেখানে ৫৪ বছর বয়সে পৌঁছেও সাহসী সল্লু মিঞা। ক‌্যাটরিনা কাইফ, স্নেহা উলাল এবং ইউলিয়া ভান্তুরকে নিয়ে জন্মদিনের পার্টিতে মজলেন দাবাং খান।

শুধু তিন প্রাক্তন প্রেমিকাকে ডেকেই সন্তুষ্ট থাকেননি। সোনাক্ষী সিনহা, টাবু, বিদ‌্যা বালানদের মতো নায়িকাদের মাঝেও মধ‌্যমণি হয়ে থাকলেন বলিউডের মোস্ট এলিজিবেল ব্যাচেলার। শুক্রবার ৫৪-এ পা দিলেন তিনি। বৃহস্পতিবার রাত ১২টা বাজতেই মুম্বইয়ে ভাই সোহেল খানের বাংলোয় বার্থডে পার্টিতে হাজির হতে থাকেন বলিউড নক্ষত্ররা। বিশেষ করে সুন্দরী অভিনেত্রীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তারপর কেক কাটা থেকে খাওয়া-দাওয়া সবই হল জমকালোভাবে।

লেদার জ‌্যাকেট, স্টাইলিশ জিনসে বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা ভক্তদের সেলাম ঠুকে ক‌্যাটরিনা কাইফ, ইউলিয়ার কোমরে হাত রেখে ঢুকে যান বাংলোর ভিতর। ভাইজান নিজে হাতে কেক খাইয়ে দেন সোনাক্ষীকে। প্রাক্তন প্রেমিককে কাছে পেয়ে ক‌্যাটরিনা, স্নেহা উলাল, ইউলিয়ারাও উচ্ছ্বসিত। কে সল্লুর কত কাছে দাঁড়িয়ে ছবি তুলবেন সেই নিয়েই চলছিল খুনসুটি। এদিনই আবার মামা হলেন বলিউড সুপারস্টার। কন্যা সন্তানের জন্ম দিলেন বোন অর্পিতা। সদ্যোজাতর নাম রাখা হয়েছে আয়াত। ভাগ্নির জন্মের পরই টুইটারে সলমন লেখেন, “এই বিশ্বে তোমায় স্বাগত আয়াত। জন্মদিনে সেরা উপহারটা দেওয়ার জন্য অর্পিতা ও আয়ুশকে অনেক ধন্যবাদ। যাঁরা এই মেসেজটি পড়ছেন, তাঁরা সকলে ওকে আশীর্বাদ করুন যাতে ও বড় হয়ে আমাদের গর্বিত করে। আপনাদের ভালবাসা ও সম্মানের জন্য অনেক ধন্যবাদ।”

সম্প্রতি মুক্তি পেয়েছে সলমন-সোনাক্ষীর ‘দাবাং ৩’। এর মধ্যেই বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পেরিয়েছে ‘চুলবুল সলমন পাণ্ডে’র ছবি। এদিন আবার দাবাং কায়দায় সোশ্যাল মিডিয়ায় নিজের ছবির প্রচারের পাশাপাশি নিজেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সলমন। ভক্তদের জন্য একটি ভিডিও পোস্ট করেন তিনি। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন ভাইজান। সবমিলিয়ে পরিবার ও বন্ধুদের সঙ্গে জমজমাট জন্মদিন সেলিব্রেট করছেন সলমন।